Lead Banner

মধ্যরাতে প্রকাশ্যে আসবে নতুন ৩ আইফোন!

2

বীকনবাংলা ডেস্ক:  আর একটি রাতের অপেক্ষা। এভাবেই সময় গুনছেন প্রযুক্তিপ্রেমীরা। তারপরই উন্মোচিত হবে নতুন আইফোনের রহস্য। কেননা, আজ বুধবার (১২ সেপ্টেম্বর) দিনটিতে মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপল তাদের এবারের প্রত্যাশিত অনুষ্ঠানে আইফোনের তিনটি নতুন মডেল উন্মোচন করতে পারে বলে ‘বিশ্বাসযোগ্য গুঞ্জন’ রয়েছে।

ভারতের এনটিভি অনলাইনের তথ্য অনুযায়ী, বাংলাদেশ সময় রাত ১০টার দিকে অ্যাপলের পণ্য ঘোষণার ওই অনুষ্ঠান শুরু হবে। অনুষ্ঠানের মূল আকর্ষণই থাকে আইফোনের ঘোষণা।

এবার তিনটি মডেলের মধ্যে আইফোন-১০ এস, আইফোন-১০ এস ম্যাক্স এবং ৬.১ ইঞ্চি ডিসপ্লের এলসিডি আইফোন (ধারণা- আইফোন-৯) লঞ্চ হতে পারে। আর এই তিন মডেলে সর্বাধুনিক অনেক ফিচারও থাকবে বলে উল্লেখ করেছে নির্ভরযোগ্য প্রযুক্তিভিত্তিক ওয়েবসাইট ‘নাইন টু ফাইভ ম্যাক’।

এর বাইরে আইপ্যাড প্রো, বড় ডিসপ্লের অ্যাপল ওয়াচ, রেটিনা ডিসপ্লের ম্যাকবুক এয়ার, নতুন ম্যাক মিনি ডেস্কটপ কম্পিউটার ও এয়ার পাওয়ার ওয়্যারলেস চার্জারের ঘোষণা আসতে পারে।

ধারণা করা হচ্ছে, ৬৯৯ থেকে ৭৪৯ মার্কিন ডলারের মধ্যে এলসিডি ডিসপ্লের নতুন আইফোন বাজারে আসবে। তবে সম্প্রতি এক প্রতিবেদনে জানানো হয়, নতুন আইফোনের দাম হতে পারে ৮৪৯ মার্কিন ডলার।

বীকনবাংলা/অনিক