Lead Banner

বলিউডে নভ্যার এন্ট্রি চান না বচ্চন পরিবারেরই সদস্য!

5

বিনোদন ডেস্ক: নানার নাম অমিতাভ বচ্চন। নানী জয়া বচ্চন। মামা, মামী অভিষেক এবং ঐশ্বরিয়া। এমন সম্পর্কের বাঁধন যার, সেই নভ্যা নভেলি নন্দার বলিউড এন্ট্রি নিয়ে তো আগ্রহ থাকবেই। সাম্প্রতিক অতীতে একে একে জাহ্নবী কাপুর, সারা আলি খান, ঈশান খাট্টারের মতো স্টার কিডদের বলিউডে এন্ট্রি হয়েছে। ফলে ২১ বছরের নভ্যাকে নিয়ে কৌতূহল রয়েছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, এমনিতেই নভ্যা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। নিজস্ব অনুরাগী রয়েছে তার। নানা, নানী বা মামা, মামীর মতো তিনিও কি অভিনয়কেই ক্যারিয়ার হিসেবে বেছে নেবেন? সদ্য করণ জোহরের শো-এ উপস্থিত হয়ে নভ্যার হয়ে এই প্রশ্নের উত্তর দিয়েছেন তার মা শ্বেতা বচ্চন।

শ্বেতার কথায়, ‘আমি এমন একটা পরিবারের সদস্য যেখানে বেশির ভাগ মানুষই সিনেমার সঙ্গে যুক্ত। আমার ভাই বা ঐশ্বরিয়াকে তো খুব কাছ থেকে দেখছি। ফলে এই প্রফেশনের খারাপগুলো ভাল করে জানি। কতটা মন খারাপ হতে পারে, সেটা নিজে দেখেছি। অভিষেকের জন্য কত রাত আমিই ঘুমাতে পারিনি। ও যখন সিনেমার অফার পায়, লোকে ভাবে অমিতাভ বচ্চনের ছেলে বলে পাচ্ছে। কিন্তু তা তো নয়। ফলে এই ঘৃণাগুলো জমতে থাকে। আমি চাই না আমাদের পরিবারের আর কোনও সদস্য এই কাজ করুক। তাতে আমাকে হিংসুটে মনে হলেও কিছু করার নেই।’

শ্বেতার ব্যাখ্যা, শুধুমাত্র বচ্চন পরিবারের সদস্য হওয়ার জন্য নভ্যা সিনেমার জগতে ক্যারিয়ার তৈরি করুক, তা মা হিসেবে তিনি চান না। যদি সিনেমার প্রতি সেই ভালবাসা বা আবেগ তৈরি হয়, তখন কাজ করতে পারেন। কিন্তু শুধুমাত্র অমিতাভ বচ্চনের নাতনি হওয়ার জন্য নয়।