Lead Banner

স্বস্তিকা সফল অভিনেত্রী হলেও ব্যর্থ প্রেমিকা!

7

বিনোদন ডেস্ক: সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত সৃজিত মুখোপাধ্যায়ের ছবি শাহজাহান রিজেন্সি। ছবিটি নিয়ে কিছু কম আলোচনা হয়নি। বারবার বিনোদন পাতায় উঠে এসেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে তিনি শাহজাহান রিজেন্সির জন্য যতটা না আলোচনা হয়েছে, তার থেকেও বেশি আলোচনা হয়ে দুই সাবেক সৃজিত মুখোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে তার একই ছবিতে কাজ করা নিয়ে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, একসময় সৃজিত-স্বস্তিকার সম্পর্ক নিয়ে কিছু কম আলোচনা হয়নি। টালিপাড়ায় কান পাতলেই শোনা যেত তাদের সম্পর্কের কথা। একইভাবে একসময় পরমব্রতর সঙ্গেও স্বস্তিকার প্রেম আলোচনায় ছিল। আর এই দুই সাবেক প্রেমিকের সঙ্গেই শাহজাহান রিজেন্সিতে কাজ করেছেন স্বস্তিকা। তাই আলোচনা তো হবেই।

তবে এ বিষয়েই এবার মুখ খুলেছেন স্বস্তিকা নিজে। ফেসবুকের লম্বা পোস্টে স্বস্তিকা লিখেছেন, ‘এই ছবিটা আমার কাছে শুধুই সাবেকদের সঙ্গে অভিনয় নয়। এটা আমার কাছে এমন একটা চরিত্রের প্রস্তাব, যে চরিত্র একজন অভিনেত্রী সারা জীবন কাজ করেও পায় না। আমি এই চরিত্রটা পাওয়ার জন্য অপেক্ষা করে থাকি নি বা চরিত্রটার জন্য ভিক্ষা করতেও যাই নি। এই চরিত্রটি করার জন্য আমার কাছে প্রস্তাব এসেছে, আমি রাজি হয়েছি। যদিও আমি জানতাম সংবাদমাধ্যম এটাকে সাবেকদের সঙ্গে আমার কাজ করার বিষয় করেই দেখবে। তবে হ্যাঁ, আমি ভালোবেসেছিলাম, তবে প্রত্যেকটা সম্পর্কের ক্ষেত্রেই ব্যর্থ হয়েছি। তবে অভিনেত্রী হিসাবে ব্যর্থ নই। দীর্ঘ ১৮ বছরের আমার রক্ত পানি করা পরিশ্রম, আত্মত্যাগের ফলে আমি এই জায়গায় পৌঁছেছি। এটাই আসল বিষয়, মানুষ আমাকে অভিনেত্রী হিসাবে মনে রাখবে, আমার অভিনয় দক্ষতার কথা মনে রাখবে। মনে রাখবে আমি কী লাভ করেছি। আর আমার মনে এই ছবিটাই সেই কথা বলবে। তবে এর সাফল্য আপনাদের উপরই নির্ভর করছে।’

প্রসঙ্গত, এই ছবিতে স্বস্তিকার সাবেক সৃজিতের পরিচালনায় কাজ করার পাশাপাশি সাবেক প্রেমিক পরমব্রতর সঙ্গে অভিনয়ও করেছেন। ছবিতে কমলিনী চরিত্রে দেখা গেছে তাকে। অভিনেতা অনির্বান ভট্টাচার্যের সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্য অভিনয়ও করেছেন তিনি।