Lead Banner

ব্যাংককের পথে আমজাদ হোসেন

25

বিনোদন ডেস্ক : উন্নত চিকিৎসার জন্য বরেণ্য চিত্রপরিচালক আমজাদ হোসেনকে এয়ার অ্যাম্বুলেন্সে করে নেয়া হয়েছে ব্যাংককে। মঙ্গলবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ১১টায় ব্যাংককের উদ্দেশ্যে উড়াল দেয় এয়ার অ্যালম্বুলেন্স। এ সময় তার সঙ্গে ছিলেন দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান।

জানা গেছে, তেঁজগাওঅস্থ ইমপালস হাসপাতাল থেকে সরাসরি ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয় আমজাদ হোসেনকে। এসময় আমজাদ হোসেন ও তার দুই ছেলে ছাড়াও ব্যাংকক থেকে আসা তিন সদস্য বিশিষ্ট চিকিৎসকের একটি টিম তাদের সঙ্গে ছিলেন।

মঙ্গলবার রাতে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালের তিন সদস্যের একটি দল আসেন আমজাদ হোসেনের বর্তমান অবস্থা দেখভালের জন্য আসেন। প্রয়োজনীয় যাচাই বাচাই শেষে অবশেষে আমজাদ হোসেনের চিকিৎসা করতে সম্মত হন তারা। পরে এয়ার অ্যাম্বুলেন্সে করে ব্যাংককে নিয়ে যান আমজাদ হোসেনকে।

এ প্রসঙ্গে আমজাদ হোসেনের ছেলে জানান, তিনি বলেন, ‘বাংলাদেশের চিকিৎসকেরা বাবার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন আমাদের। কিন্তু পরিবার থেকে সবাই চাইছিল বাবাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসাসেবা দেওয়ার। সে মোতাবেক যোগাযোগ করি। ব্যাংককের হাসপাতাল কর্তৃপক্ষ কয়েক দিন পর আজ বাবাকে সেখানে নিয়ে যেতে সম্মত হন। বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।আমারবাবা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।’

গত ১৮ নভেম্বর সকালে আদাবরের বাসায় ব্রেন স্ট্রোক করেন আমজাদ হোসেন। দ্রুত তাকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। শুরু থেকেই তিনি হাসপাতালের আইসিইউ বিভাগের লাইফ সাপোর্টে ভর্তি ছিলেন। বরেণ্য এ নির্মাতার উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ৪২ লাখ টাকা প্রদান করেছেন।

বীকনবাংলা/এসভি