Lead Banner

মালাইকা-অর্জুনের প্রেমের ইঙ্গিত করণেরও

2

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় মডেল মালাইকা অরোরা। ১৯৯৮ সালে ‘দিল সে’ ছবির আইটেম গানে মাধ্যমে বলিউডে পা রাখেন মালাইকা অরোরা।

সে আইটেম গানে পারফর্ম করে জায়গা করে নিয়েছেন অসংখ্য দর্শক হৃদয়ে। এখনও তাকেই বলিউডের সেরা আইটেম গার্ল হিসেবে ধরা হয়ে থাকে।

সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিচ্ছেদ হয়েছে ২০১৬ সালে।
ডিভোর্সের পর একাই ছিলেন মালাইকা।

বেশ কিছু দিন ধরেই নায়ক অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও তাদের প্রেমের গুঞ্জন আগেও শোনা গিয়েছিল।

কিন্তু সালমানের পরিবার নাকি চাইছিলেন না এমন একটি সম্পর্কে জড়াক মালাইকা।

অর্জুনের বাবাও ছেলেকে ১০ বছরের বড় নারীর সঙ্গে সম্পর্কে না জড়াতে সতর্ক করেছিলেন। মাঝে নাকি বাবার আদেশ মেনে নিলেও আবারও ঘনিষ্ঠ হচ্ছেন অর্জুন-মালাইকা।

এদিকে সম্প্রতি ডিজাইনার কুনাল রাওয়ালের একটি শোতে একসঙ্গে দেখা যায় অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে।

এরপর জুহুর একটি রেস্তরাঁয়ও একসঙ্গে দেখা যায় তাদের। তবে তারা এখনও এব্যাপারে মুখ খোলেন নি।
এদিকে প্রেমিকা জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আরবাজ। আগামী বছরই নাকি বিয়ে তাদের।

অবশ্য, সে সময় সালমানের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়। অনেকেই মনে করেন, অর্পিতার সঙ্গে সম্পর্কে চলাকালীন সময়ে অর্জুন মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান।

কারণ মিলান বিমানবন্দরে হাত ধরে মালাইকা-অর্জুনের ঘুরে বেড়ানোর একটি ছবিও ভাইরাল হয়। তাতে বুঝেই বাকি নেই যে, মালাই তার ৪৫ বছরের জন্মদিনটা অর্জুনের সঙ্গে সেলিব্রেট করেছেন।

যদিও মুম্বাইয়ে ফেরার সময় বিমানবন্দরে মালাইকা-অর্জুনকে আলাদা আলাদাই দেখা যায়। তবে কারোর আর বুঝতে বাকি নেই যে তারা একসঙ্গেই ইতালি গিয়েছিলেন।

এদিকে কিছুদিন আগেই নিজের ছবি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রমোশনে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’র মঞ্চে গিয়েছিলেন অর্জুন। যেখানে অর্জুন ও মালাইকা নিজেরাই হাত ধরাধরি করে মঞ্চে উঠতে দেখা যায়।

মঞ্চে উঠে মালাইকার সঙ্গে নাচতেও দেখা যায় তাদের। অন্যদিকে ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির অর্জুনের নায়িকা পরিণীতি চোপড়া তখন মালাইকার চেয়ারে বসে তাদের নাচ দেখেন।

এদিকে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ -এর বিহাইন্ড দ্যা শোয়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে যেখানে করণ জোহরকে মালাইকাকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে যে তিনি কার সঙ্গে বার্থডে ট্রিপে গিয়েছিলেন এবং সেটা কেমন ছিল?

করণের ওই প্রশ্নের উত্তরমালাইকা এড়িয়ে গেলেও করণের এই প্রশ্নই বুঝিয়ে দেয় যে, মালাইকা বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

 

বীকনবাংলা/শমরিতা