Lead Banner

রণবীর-দীপিকার সংবর্ধনার দিনে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে

18

বিনোদন ডেস্ক : এখন বলিউডের অভিনেতা অভিনেত্রীদের বিয়ের ধুম পড়েরে। বলিউডের দুই তারকা জুটির বিয়ে নিয়ে এখন সরগরম বলিউড মহল।

সম্প্রতি বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ে নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছিল, তাতে বাড়তি মাত্রা যোগ করেছে  বলিউডের আরেক তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকনের বিয়ে।

কিছুদিন আগেই বাগদান সম্পন্ন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। এদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিয়ের তারিখ জানিয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

১৪ ও ১৫ নভেম্বর বিয়ে করতে যাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকন। বিয়ের আয়োজন ইতালিতে হলেও পরবর্তীতে ১ ডিসেম্বর মুম্বাইয়ে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান হবে বলে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে। অন্যদিকে ১ ডিসেম্বরই যোধপুর প্যালেসে বিবাহ সম্পন্য করবেন প্রিয়াঙ্কা-নিক।

অন্যদিকে ১ ডিসেম্বরই যোধপুর প্যালেসে বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা-নিক। ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউ হতে জানা গেছে, ইতালিতে রণবীর-দীপিকার বিয়ের আয়োজনে পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত থাকবেন। পরবর্তীতে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে বলিউড তারকাদের আমন্ত্রণ জানানো হবে।

এদিকে একই দিনে প্রিয়াঙ্কা-নিকের বিয়েতেও বলিউডের অনেক তারকাদের আমন্ত্রণ জানানো হবে। ফলে একই সময়ে দুই বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহন করা নিয়ে শিডিউল জটিলতায় পড়তে হবে বলে মনে করছেন অনেকে।
ইচ্ছে করেই নাকি তারা একই দিনে অনুষ্ঠান করছেন বলে কেউ কেউ মনে করছেন।

 

বীকনবাংলা/শমরিতা