Lead Banner

বলিউডে সালমানের ভাগনির অভিষেক হচ্ছে

3

বিনোদন ডেস্ক: পুরো বলিউড মেতে উঠেছে গণেশ চতুর্থী উৎসবে। টানা কয়েকদিন ধরে চলবে উৎসবের আয়োজন। তারকারা গণেশ উৎসবে যোগ দিচ্ছেন আর উদযাপনের ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

গণেশ উৎসব উপলক্ষে বলিউড তারকারা নিমন্ত্রণ করেন একে-অপরকে। তাদের বাড়ি হয়ে ওঠে মিলনমেলা। বলিউড সুপারস্টার সালমান খানও গণেশ উৎসব পালন করছেন। আরতিতে অংশ নিয়েছেন। সালমানের বাড়িও হয়ে উঠেছে মিলনমেলা।

সালমান খানের বোন অর্পিতা খান শর্মার বাড়িতেও মহাধুমধামে চলছে গণেশ-পূজা। তাঁর বাড়িতে হাজির হন অনেক বলি-তারকা। হাজির হয়েছিলেন সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফও। আর তাই মিডিয়ার মনোযোগ ছিল সেদিকে বেশি।

তবে সবাইকে ছাড়িয়ে আরেকজন ছিলেন সবার মনোযোগের কেন্দ্রবিন্দুতে। তিনি হলেন সালমানের ভাগনি আলিজে অগ্নিহোত্রী।

আলোকচিত্রীরা বেশ কয়েকটি ছবি অনলাইনে শেয়ার করেছেন। সেখানে বোনকন্যার সঙ্গে দেখা গেছে সুপারস্টার সালমানকে। আলিজে অগ্নিহোত্রী হলেন সালমান খানের বোন আলিভিরা অগ্নিহোত্রী ও অতুল অগ্নিহোত্রীর মেয়ে। ভক্তরা বলছেন—মামা-ভাগনি জিন্দাবাদ!

স্বভাবে লাজুক আলিজে সবসময় ফটোসাংবাদিকদের এড়িয়ে চলেন। তাঁর বাবা অতুল অগ্নিহোত্রী নামকরা প্রযোজক। তবে মামা সালমান খানের সঙ্গে তাঁকে সহজ ভঙ্গিতে দেখা গেছে। খবর বলিউড লাইফ-এর।

এর আগে বাবা অতুল অগ্নিহোত্রী একটি ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। সেখানে নানা সেলিম খান ও নানি সালমা খানের সঙ্গে দেখা যায় আলিজেকে। ক্যাপশনে লিখেছিলেন—‘ভালোবাসা ও প্রজ্ঞা গ্রহণ করছে আলিজে অগ্নিহোত্রী।’

ভক্তরা বলছেন, মামা সালমান খান নিশ্চয়ই সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নেবেন। যখন আলিজে অভিনয়ের সিদ্ধান্ত নেবেন, তখনই তাঁর বলিউডে অভিষেক হবে। সে পর্যন্ত অপেক্ষা তো করতেই হচ্ছে!

 

 

বীকনবাংলা/ফায়সাল