Lead Banner

ফটোশ্যুটে বেসামাল লিজা

3

বিনোদন ডেস্ক: নিজেকে ‘ব্যতিক্রমী’ হিসেবে উপস্থাপন করতে গিয়ে অনেকেই এমন সব কাণ্ড করে বসেন, যা দেখে হাসবেন না কাঁদবেন, সেটা ঠিক করে উঠতে পারেন না সাধারণ মানুষ। বলিউড অভিনেত্রী লিজা হেডেন বরাবরই ব্যতিক্রমী। এবার এক সাহসী ফটোশ্যুট করে আবার সমালোচনায় বিদ্ধ হলেই এই মডেল কাম অভিনেত্রী।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় ফোটোগ্রাফার ডাব্বু রত্নানির সঙ্গে একটি ফটোশ্যুট করেন লিজা। ছবিতে দেখা যাচ্ছে, লিজা টয়লেটের কমোডের উপরে বসে রয়েছেন। তার শরীর ঢাকা একটি বড় বই দিয়ে। পায়ের নিচের দিকে আটকে আছে খুলে ফেলা জিন্স প্যান্ট। ছবিই বলে দিচ্ছে এই ফটোশ্যুটের মানে কী!

ছবিটি ডাব্বু রত্নানিই তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেন। সঙ্গে সঙ্গে নিন্দার মুখে পড়তে হয় লিজা ও ডাব্বু দুজনকেই। কেউ কমেন্ট করেন, ‘শুধু এটাই দেখা বাকি ছিল।’ একজন কমেন্ট করেন, ‘ফোটোগ্রাফির নামে যথেচ্ছাচার।’ আবার অনেকেই বলতে থাকেন, ‘অভিনয়ে শান না দিয়ে আলোচনায় থাকতেই এসব সস্তা কাজ করে বেড়াচ্ছেন লিজা।’

তবে নিন্দুকদের কথায় কান দেননি মডেল বা ফোটোগ্রাফার কেউই। ছবিটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তবে এই প্রথম না। বিকিনি পরে বেবি বাম্পের ছবি পোস্ট করে মা হতে চলার খবর জানিয়েও এর আগে বিতর্কের মুখে পড়তে হয়েছিল লিজা হ্যাডেনকে। তবে এ সবে কর্ণপাত না করে লিজা আছেন নিজের মতোই! নিজেকে ‘ব্যতিক্রমী’ প্রমাণ করতে আবার কোন রূপে তিনি দেখা দেন, সেটাই এখন দেখার বিষয়।

 

বীকনবাংলা/ফায়সাল