Lead Banner

২৫ লাখ টাকা ছিনতাইকারী গুলিবদ্ধ অবস্থায় গ্রেফতার বগুড়ায়

4

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত জুয়েল (৩৮) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতার জুয়েল শিবগঞ্জ উপজেলার বিহার পশ্চিমপাড়ার মৃত আয়েজ ফকিরের ছেলে।

রোববার গভীর রাতে উপজেলার নিজ এলাকা বন্দুকযুদ্ধ থেকে তাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ১২ রাউন্ড শটগানের গুলি বর্ষণ করেছে। ঘটনায় আহত ডিবির কন্সটেবল আছমত আলীকে পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সনাতন চক্রবর্তী সোমবার সকালে জানান, চাঞ্চল্য সৃষ্টিকারী ২৫ লক্ষ টাকা ছিনতাইয়ের আটক আসামি ইয়াছিন রবিবারের বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে প্রদত্ত তথ্যের ভিত্তিতে জেলা ডিবির একটি চৌকস টিম ওসি ডিবির নেতৃত্বে রাত একটার দিকে জড়িত আসামি গ্রেফতার এবং লুণ্ঠিত টাকা উদ্ধারের জন্য শিবগঞ্জ থানার বিহার পশ্চিম পাড়ার জনৈক হাফিজারের বাড়ির নিকট পৌঁছান। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা ডাকাতেরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ডাকাতদল ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তিকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। তার হাতে একটি ওয়ান শুটারগান এবং ৩.৩ রাইফেলের তিন রাউন্ড গুলি পাওয়া যায়।

তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে সে জানায় তার নাম জুয়েল। গুলিবিদ্ধ জুয়েল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা এবং অভিযান উভয়ই চলমান রয়েছে।

উল্লেখ্য, গত ১০ তারিখের মশলা গবেষণা কেন্দ্রের সামনের ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। তার প্রদত্ত তথ্যানুসারে তার বাড়ি থেকে লুণ্ঠিত টাকার ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। সে বর্তমানে শজিমেক হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছে।