Lead Banner

পার্মানেন্ট অশান্তির অপর নাম বিএনপি

3

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পার্মানেন্ট অশান্তির অপর নাম বিএনপি। এরা চায় শুধু ঝামেলা আর অশান্তি।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সম্পাদক মণ্ডলীর বৈঠক শেষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যেখান থেকে যত চাপই আসুক না কেন, সংবিধানের বাইরে অন্য কিছু করার ক্ষমতা আমাদের নেই।

বিএনপি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপির নিজেদের মধ্যেই তো ঐক্য নেই। তারা কি ঐক্য করবে। পার্টি অফিসে বসে তারা একে অপরকে সন্দেহ করে এবং এক নেতা আরেক নেতাকে সরকারের দালাল বলে।

তিনি বলেন, বিএনপি সাংগঠনিক দিক থেকে দেউলিয়া হয়ে গেছে কিন্ত টাকার দিক থেকে দেউলিয়া নয়, অর্থনৈতিকভাবে খুব শক্তিশালী। অন্য দেশকে দিয়ে চাপ প্রয়োগের কুট কৌশল দিলে আমরা মনে করবো বিএনপি বোকার স্বর্গে বাস করছে।

প্রেস ব্রিফিংয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গির কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাসিম, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বীকনবাংলা/হিমাংশু